Greatest Chess Player of All Time Backs Bitcoin

in hive-116221 •  7 months ago 

Shared From DLIKE

বিশ্বের সর্বাধিক বিখ্যাত দাবা খেলোয়াড় গ্যারি কাসপারভ মানবাধিকার লঙ্ঘনের বিরুদ্ধে লড়াই করার উপায় হিসাবে বিটিসিকে সমর্থন করে।

 

আইবিএমের "ডিপ ব্লু" সুপার কম্পিউটারের বিপক্ষে মুখোমুখি হওয়া রাশিয়ান দাবাতিবিদ গ্যারি কাস্পারভ হলেন বিটকয়েন, ক্রিপ্টো এবং ব্লকচেইন প্রযুক্তিগুলি, আর্থিক বাজারে গোপনীয়তার দাবির সমাধান।

 

২৩ শে জুলাই ফোর্বসের অবদানকারী রজার হুয়াংয়ের সাথে সাক্ষাত্কারে কাসপারভ বলেছিলেন যে তিনি ক্রিপ্টোকারেন্সিতে অনেকগুলি উত্সাহ পেয়েছিলেন। তাঁর মতে, তারা ব্যক্তিদের তাদের অর্থের উপর আরও নিয়ন্ত্রণ দেয়, যা সাধারণত "রাষ্ট্র, কর্পোরেশন বা বাইরের দল দ্বারা নিয়ন্ত্রিত হয়"।

 

"বিটকয়েন সম্পর্কে ভাল কথাটি হ'ল আপনি ঠিক সংখ্যাটি জানেন - যাদুবিদ্যার সংখ্যা 21 মিলিয়ন," ​​চিট মাস্টার সর্বাধিক সংখ্যক বিটকয়েন (বিটিসি) টোকেন যা খনন করা হবে উল্লেখ করে বলেছিলেন। "তবে আপনি উদাহরণস্বরূপ ফেডটি যখন দেখেন, আপনি কখনই জানেন না যে আগামীকাল কত মিলিয়ন ডলার বাজারে উপস্থিত হবে যা আপনার সঞ্চয়কে ক্ষতিগ্রস্থ করবে" "

 

কাস্পারভ হিউম্যান রাইটস ফাউন্ডেশনের একটি চেয়ারম্যান, এমন একটি ফাউন্ডেশন যা তাদের স্বাধীনতাকে হুমকির সাথে রক্ষা করতে প্রযুক্তি এবং ডিজিটাল উদ্ভাবনগুলি ব্যবহার করে। তাঁর মতে, বিটকয়েনের মতো ব্লকচেইন প্রযুক্তি এবং ক্রিপ্টোকারেন্সিগুলি গোপনীয়তা এবং মানবাধিকার লঙ্ঘনের বিরুদ্ধে সুরক্ষার জন্য "প্রাকৃতিক পছন্দ"।



Shared On DLIKE

Authors get paid when people like you upvote their post.
If you enjoyed what you read here, create your account today and start earning FREE STEEM!